Friday 6 November 2020

আমি কুলহারা কলঙ্কিনী

আমি কুলহারা কলঙ্কিনী কুলহারা কলঙ্কিনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমি কুলহারা কলঙ্কিনী কুলহারা কলঙ্কিনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী প্রেম করে প্রাণবন্ধুর সনে যে দুঃখ পেয়েছি মনে প্রেম করে প্রাণবন্ধুর সনে যে দুঃখ পেয়েছি মনে আমার কেঁদে যায় দিন-রজনী আমার কেঁদে যায় দিন-রজনী আমারে কেউ আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমি কুলহারা কলঙ্কিনী আমি কুলহারা কলঙ্কিনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী প্রেম করা যে স্বর্গের খেলা বিচ্ছেদে হয় নরক জ্বালা প্রেম করা যে স্বর্গের খেলা বিচ্ছেদে হয় নরক জ্বালা আমার মন জানে, আমি জানি আমার মন জানে, আমি জানি আমারে কেউ আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমি কুলহারা কলঙ্কিনী আমি কুলহারা কলঙ্কিনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী সখি আমায় উপায় বলোনা এ জীবনে দূর হলোনা সখি আমায় উপায় বলোনা এ জীবনে দূর হলোনা বাউল করিমের পেরেশানি বাউল করিমের পেরেশানি আমারে কেউ আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমি কুলহারা কলঙ্কিনী কুলহারা কলঙ্কিনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী আমারে কেউ ছুঁইয়ো না গো সজনী

No comments:

Post a Comment

Coming Soon