Friday 6 November 2020

লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে

লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে ও...লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে ও...লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে বৃষ্টি হইলে আকাশ মাটির হয়ে যায় মিলন হিয়ার মাঝে দেখলাম আমি চাঁদের কিরণ.. হয় না রূপের তুলনা পাই না খুজে উপমা লক্ষ কোটি চাঁদের আলোর উদয় হয়েছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে পথিক খোজে পথের দিশা চড়ুই খুজে খড় তোমার চোখে খুজি আমি ভালবাসার ঘর বিশ্বাস না হয় এসো না নিজের চোখে দেখ না হৃদয় সিংহাশনে আমার কে বসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে ও...লোকে বলে আমার ঘরে নাকি চাঁদ এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে না গো না চাঁদ নয় আমার বন্ধু এসেছে

No comments:

Post a Comment

Coming Soon