Friday 6 November 2020

আমার বন্ধু দয়াময়

আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় তোমারে না দেখলে রাধার জীবন কেমনে রয় বন্ধুরে আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় Follow me @__AzaMBashar কদম ডালে বইসারে বন্ধু ভাঙ্গ কদম্বের আগা কদম ডালে বইসারে বন্ধু ভাঙ্গ কদম্বের আগা শিশুকালে প্রেম শিখাইয়া যৌবন কালে দাগা রে আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় তমাল ডালে বইসারে বন্ধু বাজাও রঙের বাশি তমাল ডালে বইসারে বন্ধু বাজাও রঙের বাশি। সুর শুনিয়া রাধার মন হইলো যে উদাসি রে আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় ভাই বেরাদার রমণ বলে মনে তে ভাবিয়া ভাই বেরাদার রমণ বলে মনে তে ভাবিয়া নিভা ছিল মনের আগুন কেদিলা ই জ্বালাইয়া রে আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয় আমার বন্ধু দয়াময় তোমারে দেখিবার মনে লয়

No comments:

Post a Comment

Coming Soon