Friday 6 November 2020

কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি

কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি কেমনে রাখিব তোর মন কেমনে রাখিব তোর মন আমার আপন ঘরে বাধিরে বন্ধু —- ছেড়ে যাইবা যদি কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি পাড়া পড়শী বাদী আমার বাদী কাল ননদী পাড়া পড়শী বাদী আমার বাদী কাল ননদী মরম জ্বালা সইতে নারি মরম জ্বালা সইতে নারি দিবা নিশি কাঁদিরে বন্ধু ছেড়ে যাইবা যদি কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি কারে কি বলিব আমি নিজেই অপরাধী কারে কি বলিব আমি নিজেই অপরাধী কেঁদে কেঁদে চোখের জলে কেঁদে কেঁদে চোখের জলে বহাইলাম নদী রে বন্ধু —- ছেড়ে যাইবা যদি কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি পাগল আব্দুল করিম বলে হলো এ কী ব্যাধি পাগল আব্দুল করিম বলে হলো এ কী ব্যাধি তুমি বিনে...... এ ভুবনে তুমি বিনে এ ভুবনে কে আছে আছে ঔষধি রে বন্ধু —- ছেড়ে যাইবা যদি কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি কেমনে রাখিব তোর মন কেমনে রাখিব তোর মন আমার আপন ঘরে বাধিরে বন্ধু —- ছেড়ে যাইবা যদি

No comments:

Post a Comment

Coming Soon