Friday 6 November 2020

লোকে বলে বলেরে

লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার কি ঘর বানাইমু আমি কি ঘর বানাইমু আমি শূণ্যেরও মাঝার।। লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার ভালা কইরা ঘর বানাইয়া কয়দিন থাকমু আর ভালা কইরা ঘর বানাইয়া কয়দিন থাকমু আর আয়না দিয়া চাইয়া দেখি আয়না দিয়া চাইয়া দেখি পাকনা চুল আমার।। লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার এ ভাবিয়া হাসন রাজা ঘর-দুয়ার না বান্ধে এ ভাবিয়া হাসন রাজা ঘর-দুয়ার না বান্ধে কোথায় নিয়া রাখব কোথায় নিয়া রাখব আল্লায় তাই ভাবিয়া কান্দে।। লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার লোকে বলে বলেরে ঘর-বাড়ি ভালা নাই আমার জানত যদি হাসন রাজা বাঁচব কতদিন জানত যদি হাসন রাজা বাঁচব কতদিন বানাইত দালান-কোঠা বানাইত…

No comments:

Post a Comment

Coming Soon